একটা প্রেমের গল্প

গল্পটা শুরু হয়েছিল আজ থেকে প্রায় বছর পাচেঁক আগে। তখন আমি ক্লাস টেনে পড়তাম। চেনা স্কুল, চেনা প্রেমিকা আর তার থেকেও বেশি চেনা ছিল স্কুলের আশেপাশের সব রাস্তা গুলো। দিন গুলো খুব ভালই কাটছিল। সব কিছু একদম মনের মতো ছিল। না ছিল হাজার চিন্তা, আর না ছিল জীবনে এগিয়ে যাওয়ার তাড়া। সারাটা দিন মন জুড়ে এক উষ্ণ ভালবাসা জড়িয়ে ছিল। 


ও ছিল আমার থেকে এক ক্লাস এগিয়ে মানে আমি যখন ক্লাস নাইনে পড়তাম, ও তখন ক্লাস টেনে পড়ত। সম্পর্ক শুরুর আগে অবধি আমি ওকে দিদি বলতাম। আসলে তখনও জানতাম না যে এভাবে আমার সাথে ওর একটা সম্পর্ক তৈরি হবে। খুব ভাল কাটত সময় গুলো তখন।


premer golpo, misti premer golpo, bangla premer golpo, golpo, valobasar golpo, premer, valobashar golpo, olpo premer golpo, ekti premer golpo, notum premer golpo, vinno premer golpo, arekti premer golpo, bertho premer golpo, purono premer golpo, prothom premer golpo, nishiddo premer golpo, olpo olpo premer golpo, tomar amar premer golpo, durga pujor premer golpo, misti premer dustu golpo, premer golpo bangla natok, love story, bangla love story, sad love story, bengali short story, bengali love story, bengali sad love story, bengali sad love story, bengali sad love story shayari, love, heart touching love story, bengali, bengali sad love story in bengali language, bangle golpo kobita, real love story, cute love story, romantic love story, ek chotisi love story, school love story, sad love story bangle, kothakoli, kotha koli, kathakoli, katha koli
Bengali Love Story
 ওকে প্রথম দেখেছিলাম যখন আমি ক্লাস ফাইভে পড়তাম। ওর ভাই মানে ওর কাকার ছেলে আমার সাথেই পড়ত। আর সেই জন্য স্কুলের টিফিনের সময় গুলোতে, ও আসত ওর ভাই এর সাথে টিফিন খাওয়ার জন্য। পুরানো স্কুল ছেড়ে নতুন স্কুলে ক্লাস ফাইভে ভর্তি হওয়ার কারনে তেমন কোন চেনা জানা বন্ধুও ছিল না। কিন্তু ওর ভাই এর সাথে খুব ভাল একটা বন্ধুত্ব তৈরি হয়ে গেছিল স্কুলের প্রথমের দিন গুলোতে। আর সেই সুবাদে টিফিনের সময় গুলোতে ওর ভাই এর সাথে আমিও থাকতাম। আর আমার টিফিনটাও একসাথে তিনজনেই খেতাম, আমি, ও, আর ওর ভাই। ওদের টিফিনটাও হয়তো কখনো আমিও খেয়েছিলাম।

 এভাবেই শুরু হল ওর সাথে কথা বলা আর বাড়তে থাকলো আমাদের আলাপ পরিচয়। আমরা দুজনেই দুজনকে প্রথম থেকেই লাইক করতাম কিন্তু কেউ কাউকে সেটা বলা হয়ে ওঠেনি। হয়তো আমি ওর থেকে ছোটো ছিলাম এই কারনে। 

এরপর ক্লাস সিক্স এ উঠলাম। ধীরে ধীরে ওর সাথে দেখা সাক্ষাত কম হতে লাগল। আর ক্লাস সিক্স এ বেশ কিছু দিন পরে আমায় আমার ক্লাসের একটা মেয়ে তার কথা আমায় জানালো। সত্যি বলতে আমার ওর সাথে তেমন কোন সম্পর্ক গড়ে ওঠেনি বলেই হয়ত সেদিন ওই মেয়েটার সাথে আবার অন্য একটা সম্পর্কে জড়িয়ে ছিলাম। আর এভাবে ও নিজেও জেনে গেল যে আমি অন্য একটা মেয়ের সাথে জড়িয়ে পড়েছি।

ধীরে ধীরে ও আমায় এড়িয়ে চলতে শুরু করলো। আর মনে মনে আমার ওপর রাগ করে রইলো। কিন্তু কি করা আর যাবে ...

এভাবেই দুটো বছর কেটে গেল, ওর সাথে আর কোন কথা হল না। কিন্তু এই দুটো বছর পরে আমার আর ওই মেয়েটার সাথে কোন সম্পর্ক রইলো না। আর আমি তখন এক্কেবারে সিঙ্গেল হয়ে গেলাম। কোন আজেবাজে কাজে মন না দিয়ে পড়াশোনাটা ভালো করতে শুরু করলাম। কিন্তু তবুও একবারও ওর কাছে গেলাম না। হয়তো ওর কাছে গেলে ভাবতো যে সে চলে গেছে তাই আমার কাছে এসছে, এই ভেবে ওর থেকে অনেক দূরে দূরে থাকতাম আর দূর থেকেই ওকে দেখতাম। 

এভাবেই ক্লাস টেনে উঠলাম। আর একদিন ও নিজেই এসে আমার সাথে কথা বললো, আর সেদিনকেই অনেক দিন পরে ওর সাথে আবার কথা বললাম।
এরপর আস্তে আস্তে ওর সাথে ঘুরতে যাওয়া, স্কুল বন্ধ করে দেখা করা সব কিছুই চলছিল। খুব ভালো একজন বন্ধু ও আমার। জানি না, আমি কেমন? কিন্তু ও আমার কাছে সত্যিই অনেক ভালো।

কিন্তু সুখ আর বেশি দিন সহ্য হলো কোথায়, মাধ্যমিক পরীক্ষা শুরু হলো আমার আর তারপর ওর বাড়ি থেকেও সবকিছু জানতে পারলো। তাই আর ইচ্ছে থাকলেও দেখা করার কোন উপায় ছিল না। এরপর আর খুব একটা কথাও হতো না আর দেখা তো একদমই নয়। এভাবেই প্রায় তিন মাস কেটে গেল...

Part 2 is coming soon :)

Post a Comment

0 Comments