পাগল প্রেমের গল্প

Premer Golpo | Valobasar Golpo

সেদিনের পড়ন্ত বিকেলের রোদ্দুরে কি অপরুপ না তোকে লাগছিলো? তোর বাঁকানো ভ্রু জোড়া যেন তোর দিকে সারাক্ষণ তাকিয়ে থাকতে বলছিলো। অনেকটা সময় তোর পাশে কাটানোর পর ভাবলাম, এবার উঠি। এবার না উঠলে বাড়ি ফিরতে অনেক রাত হবে। তাই আর খুব বেশি দেরি না করে, তোর অনুমতি নিয়ে তড়িঘড়ি করে বাড়ি চলে এলাম।

Kothakoli, kotha koli, kathakoli, katha koli, love story, bangla love story, bengali love story, bengali short film, love, real love story, school love story, heart touching love story, bengali, short film love story, true love story, cute love story, ek chotisi love story, love story bangla, bengali sad love story, bengali sad love story vid, love story bangladeshi, bengali sad love story shayari, very romantic bengali love story, love story bangla natok tahsan, premer golpo, arekti premer golpo, bangla premer golpo, premer golpo bangla natok, valobasar golpo, bangla golpo, premer golpo bd, ekti premer golpo, olpo premer golpo, vinno premer golpo, premer golpo natok, misti premer golpo, notum premer golpo, premer golpo bangla, new golpo, golpo, prothom premer golpo, nishiddo premer golpo, tomar amar premer golpo, nishiddho premer golpo, oshomapto premer golpo, bangla natok premer golpo
Valobasar Golpo

বাড়ি তো চলেই এলাম, কিন্তু তোকে ছাড়া যে আর একটুও ভালো লাগছে না। তাহলে কি করা যায়? অনেকক্ষন চুপচাপ বসে থাকার পর অবশেষে সমস্ত হেসিটেশন কাটিয়ে ফোন করেই ফেললাম। 

প্রায় ১০ সেকেন্ড ফোনের রিং বাজার পর, ওপার থেকে...
হ্যাঁলো, কে বলছেন?
কোন কথা না বলেই চুপ করে থাকলাম।
আবার ওপার থেকে...
হ্যাঁলো... কে বলছেন? চুপ করে আছেন কেন?
হ্যাঁলো, রিতু আমি বলছি।
আমি কে, নাম বলুন, কে বলছেন?
আরে রিতু, আমি। তোতন।
ও... তোতন, হ্যাঁ বলো। এতো রাতে ফোন করলে যে...
আসলে রিতু.... তোমার সাথে খুব কথা বলতে ইচ্ছে করছিলো
ও আচ্ছা ঠিক আছে, বলো।
কি করছো?
এই বসে ছিলাম... আর তোমার কথাই ভাবছিলাম।
তাই তুমি আমার কথা ভাবছিলে?
হুমম। তোমার কথাই ভাবছিলাম।
তো... কি ভাবলে আমায় নিয়ে?
এই রাখো... রাখো, মা আসছে। পরে কথা হবে।

এটা শোনা মাত্র, ফোনটা ওদিক থেকে কেটে গেল। সত্যি বলতে মনটা খুব খারাপ হয়ে গেল আমার। একটু কথা বলতে চাইলাম, ফোনটা রেখে দিল। ওদিকে আবার মা ডাকছে, বাবু অনেক রাত হয়েছে খাবি আয়... ধুর, কিচ্ছু ভালো লাগে না যেন।
খেয়ে এলাম। 

অনেকক্ষন পর দেখলাম ফোনের স্ক্রিনটা এমনিতেই জ্বলে উঠল। ফোনের কাছে গিয়ে দেখলাম... ওয়ান নিউ মেসেজ। রিতু পাঠিয়েছে।

তোতন আজ কথা বলতে পারলাম না। সরি। কাল সকালে ফোন করো কথা হবে। গুড নাইট। ... যাই হোক, তবু মেসেজটা দেখে একটু ভালো লাগলো। আর রীতিমতো বেশ কিছুক্ষন পরে ঘুমিয়ে পড়লাম। 

সকাল হল, ৬টা ১০ বাজে সবে ঘুমটাও ভেঙে গেল। প্রতিদিনের মতো আজও বিছানা গুছিয়ে সকাল বেলা মুখ ধুয়ে ব্রাশ করে এলাম। দেখলাম ৭টা বাজতে যায়। এমন সময় হঠাত করে ফোনটা বেজে উঠল। রিতুর ফোন। ও নিজে থেকে আমায় ফোন করেছে দেখে আমি তো অবাক। যাই হোক, ফোনটা ধরলাম... 

Part 2 is coming soon :)

Post a Comment

0 Comments