Central Govt. Job - Madhyamik Pass, B.Com Pass and Post Graduate Candidates Can Apply

সরকারি চাকরির জন্য আগ্রহী হয়ে থাকলে, তোমার জন্য রয়েছে দারুণ সুযোগ। Central Government Job - মাধ্যমিক পাস, B.Com and Post Graduate হলে আবেদন করা যাবে। অনলাইনে আবেদন করা যাবে। 

নিয়োগ করা হবে - 101 District Youth Coordinator (Post Graduate), 75 Accounts Clerk cum Typist (B.Com Pass) & 52 Multi Tasking Staff (Madhyamik).


govt jobs, latest govt jobs, central govt jobs, government jobs, job vacancy, 10th pass job, govt job in odisha, exam, ssc, employment news, railway jobs, job, central government jobs,
Central Govt Job

মাধ্যমিক পাশ পদের জন্য -
মাধ্যমিক পাশ হতে হবে এবং বয়স 18 বছরের বেশি হতে হবে। এই পদে চাকরি পেলে, বেতন হবে 18,800 টাকা থেকে 25,500 টাকা।
B.Com পাস পদের জন্য -
অবশ্যই B.Com পাস হতে হবে এবং বয়স 28 বছর হতে হবে। এই পদে চাকরি পেলে, বেতন হবে 25,500 টাকা থেকে 81,100 টাকা। কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এক মিনিটে কম করে 25 থেকে 30 টা হিন্দী শব্দ টাইপ করতে হবে।
Post Graduate পদের জন্য -
নিঃসন্দেহে Post Graduate হতে হবে এবং বয়স 28 বছর হতে হবে। এই পদে চাকরি পেলে, বেতন হবে 81,100 টাকা থেকে 177,100 টাকা। কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। Youth Activities এর যে কোন কাজে খুব কম করে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কিভাবে আবেদন করা যাবে?
নিচে দেওয়া লিঙ্কে গিয়ে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করার সময় ভোটার কার্ড, রেজাল্টের কাগজপত্র, নিজের পাসপোর্ট সাইজ ছবি এবং নিজের সই Scan করে Upload করতে হবে।


govt jobs, latest govt jobs, central govt jobs, government jobs, job vacancy, 10th pass job, govt job in odisha, exam, ssc, employment news, railway jobs, job, central government jobs,
Central Government Job

আবেদন করার পরে নির্দিষ্ট সময়ে পরীক্ষা নেওয়া হবে। কোন কোন বিষয়ের ওপর পরীক্ষা দিতে হবে সেটা নিচে দেওয়া লিঙ্ক থেকে নোটিশ ডাউনলোড করে নিলে জানতে পারবে। Central Government Job Exam Fees অনুযায়ী পুরুষদের জন্য 700 টাকা এবং মহিলাদের জন্য 350 টাকা অনলাইনে জমা করতে হবে।

অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার আগে একটা ফর্ম ফিলাপ করতে হবে। নিচে দেওয়া লিংক থেকে ফর্ম ডাউনলোড করে নিতে পারবে। ফিলাপ করার সময় খুব মনোযোগ সহকারে ফিলাপ করতে হবে। কিছু ভুল ফিলাপ করলে আপ্লিকেশন বাতিল হয়ে যাবে। 31.12.2018 তারিখ অবধি আবেদন করা যাবে। শুধুমাত্র অনলাইনে আবেদন করা যাবে। কোন ডকুমেন্ট ভুল থাকলে পরে মিথ্যা প্রমাণিত হবে।

Post a Comment

0 Comments